1. abrajib1980@gmail.com : মো: আবুল বাশার রাজীব : মো: আবুল বাশার রাজীব
  2. abrajib1980@yahoo.com : মো: আবুল বাশার : মো: আবুল বাশার
  3. chakroborttyanup3@gmail.com : অনুপ কুমার চক্রবর্তী : অনুপ কুমার চক্রবর্তী
  4. Azharislam729@gmail.com : ইসলামী বিশ্ববিদ্যালয় : ইসলামী বিশ্ববিদ্যালয়
  5. bishajit03@gmail.com : বিশ্বজিৎ মন্ডল : বিশ্বজিৎ মন্ডল
  6. farhana.boby87@icloud.com : Farhana Boby : Farhana Boby
  7. mdforhad121212@yahoo.com : মোহাম্মদ ফরহাদ : মোহাম্মদ ফরহাদ
  8. harun.cht@gmail.com : চৌধুরী হারুনুর রশীদ : চৌধুরী হারুনুর রশীদ
  9. shanto.hasan000@gmail.com : রাকিবুল হাসান শান্ত : রাকিবুল হাসান শান্ত
  10. humiraproma8@gmail.com : হুমায়রা প্রমা : হুমায়রা প্রমা
  11. dailyprottoy@gmail.com : প্রত্যয় আন্তর্জাতিক ডেস্ক : প্রত্যয় আন্তর্জাতিক ডেস্ক
  12. namou9374@gmail.com : ইকবাল হাসান : ইকবাল হাসান
  13. hasanuzzamankoushik@yahoo.com : হাসানুজ্জামান কৌশিক : এ. কে. এম. হাসানুজ্জামান কৌশিক
  14. masum.shikder@icloud.com : Masum Shikder : Masum Shikder
  15. niloyrahman482@gmail.com : Rahman Rafiur : Rafiur Rahman
  16. Sabirareza@gmail.com : সাবিরা রেজা নুপুর : সাবিরা রেজা নুপুর
  17. prottoybiswas5@gmail.com : Prottoy Biswas : Prottoy Biswas
  18. rajeebs495@gmail.com : Sarkar Rajeeb : সরকার রাজীব
  19. sadik.h.emon@gmail.com : সাদিক হাসান ইমন : সাদিক হাসান ইমন
  20. mhsamadeee@gmail.com : M.H. Samad : M.H. Samad
  21. Shazedulhossain15@gmail.com : মোহাম্মদ সাজেদুল হোছাইন টিটু : মোহাম্মদ সাজেদুল হোছাইন টিটু
  22. shikder81@gmail.com : Masum shikder : Masum Shikder
  23. showdip4@gmail.com : মেহেরাবুল ইসলাম সৌদিপ : মেহেরাবুল ইসলাম সৌদিপ
  24. tanimshikder1@gmail.com : Tanim Shikder : Tanim Shikder
  25. riyadabc@gmail.com : Muhibul Haque :
  26. Fokhrulpress@gmail.com : ফকরুল ইসলাম : ফকরুল ইসলাম
  27. uttamkumarray101@gmail.com : Uttam Kumar Ray : Uttam Kumar Ray
  28. msk.zahir16062012@gmail.com : প্রত্যয় নিউজ ডেস্ক : প্রত্যয় নিউজ ডেস্ক

উন্নত সমৃদ্ধ ও আধুনিক লাহিড়ীপাড়া ইউনিয়ন গড়তে পুনরায় নৌকার মাঝি হতে চান-আজাহারুল হান্নান রিপু

  • Update Time : সোমবার, ১৯ অক্টোবর, ২০২০
  • ২৫৬ Time View
এস,এম সালমান হৃদয় পীরগাছা (বগুড়া) প্রতিনিধিঃ উন্নত সমৃদ্ধ ও আধুনিক বগুড়া সদরের লাহিড়ীপাড়া ইউনিয়ন গড়তে পুনরায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগের নৌকার মাঝি হতে চান পরিশীলিত তৃণমূল রাজনৈতিক আজাহারুল হান্নান রিপু ।
আওয়ামী লীগের পরীক্ষিত রাজনৈতিক, ১৯৭৯ সালে বগুড়া জেলা ছাত্রলীগ সহ প্রচার সম্পাদক হিসাবে ছাত্র রাজনীতি মাধ্যমে পথ চলার পর ইউনিয়ন যুবলীগের রাজনীতির সঙ্গে যুক্ত হয়ে দীর্ঘ আহবায়ক দায়িত্ব পালন করে প্রতিটি পদে পরীক্ষিত সভাপতির দায়িত্ব পালনসহ দীর্ঘ ১৪ বছর কাউন্সিলের মাধ্যমে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পরবর্তী সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছি। প্রতি পদে থেকে হাজারো ত্যাগের নজিরবিহীন উদাহরণের প্রধানতম চরিত্রের নাম আজাহারুল হান্নান রিপু । দীর্ঘদিনের ত্যাগ, অভিজ্ঞতা আর সর্বমহলে ভালবাসায় অভিষিক্ত লাহিড়ীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান সভাপতি আজাহারুল হান্নান রিপুু।
বগুড়া জেলা আওয়ামী লীগের অভিভাবক বগুড়া জেলার মাটি ও মানুষের নেতা প্রয়াতসভাপতি আলহাজ্ব মমতাজ উদ্দিন, বতর্মান সভাপতি মজিবুর রহমান মজনু, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, বর্তমান জেলা পরিষদের চেয়ারম্যান ড.মকবুল হোসেন, বতর্মান উপজেলা চেয়ারম্যান ও বগুড়া সদর আওয়ামী লীগের সভাপতি আবু সুফিয়ান শফিক ও বগুড়া সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মাফুজুল ইসলাম রাজের এর আস্থাভাজন সর্বজন শ্রদ্ধেয় আজাহারুল হান্নান রিপু আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নিয়েই পুনরায় লাহিড়ীপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নৌকার মাঝি হতে চান। তবে তিনি দাবি করেছেন, তার চেয়ে ত্যাগী, জনহিতৌষী, উন্নয়ন কর্মকান্ডে আস্থাশীল ব্যক্তি থাকলে দল যদি মনে করেন তাকে দলীয় মনোনয়ন দিবেন তাহলে তার কোন আপত্তি নেই। মসজিদ, মাদ্রাসা, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের প্রধান পৃষ্ঠপোষকের গুরু দায়িত্ব পালনকারী আজাহারুল হান্নান রিপু -এর জনপ্রতিনিধিত্বের মাধ্যমে মানুষের কল্যাণে কাজ করতে আগ্রহী। একারণেই এলাকাবাসীর দাবি এবারো তিনি চেয়ারম্যান পদে নির্বাচনে প্রতিদ্বদ্বীতা করুক।
তিনি জানিয়েছেন, বিগত ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে ১৮৪ভোট পরাজিত হন। তবে এবার এলাকার উন্নয়নের স্বার্থে তিনি দলীয় মনোনয়নের ভিত্তিতে নির্বাচন করতে ইচ্ছুক। কোন অপসংস্কৃতি ভর না করলে তিনি শতভাগ আশাবাদী। তিনি দলীয় মনোনয়ন পেলে লাহিড়ীপাড়া ইউনিয়নের নির্বাচনে বিপুল ভোটের ব্যাবধানে চেয়ারম্যান নির্বাচিত হবেন বলে দাবি করেছেন। তবে দলীয় মনোনয়ন ও নির্বাচনে জয়ী হলে দল-মত, নির্বিশেষে তিনি এলাকার উন্নয়নে কাজ করবেন বলে জানিয়েছেন। প্রায় ২২হাজার মানুষের বসবাস এই ইউনিয়নে। তাদের চাহিদা উন্নয়নের। নিশ্চিতভাবে সে উন্নয়ন করতে তিনি আগ্রহী। দলের অনেক নেতাকর্মীদের অভিমত দলীয় মনোনয়ন ও মানবিক গুণাবলীর দিক দিয়ে আজাহারুল হান্নান রিপু সর্বগুণে গুণান্বিত। তাই তার বিজয় নিশ্চিত।
আজাহারুল হান্নান রিপু জানান, বগুড়া জেলা ছাত্রলীগেরর সহ প্রচার সম্পাদক, লাহিড়ীপাড়া যুবলীগ আহবায়ক ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সভাপতি-এর দায়িত্ব পালন করেছি। রাস্তা, ঘাট,ব্রীজ কালভাট, স্কুল কলেজ, অসহায় মানুষের চিকিৎসা,সহ বহুমুখী সামাজিক ও পারিবারিক উন্নয়ন মুলক কাজে সহযোগিতা করে আসছি। এবং রায়মাঝিড়া গ্রামে অবহেলিত রায়মাঝিড়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হয়ে বিদ্যালয়ের ব্যাপক উন্নয়ন করে যা গ্রামের শতবছরের আশা পুরন হয়েছে ।
সারা জীবন মানুষের জন্য রাজনীতি করেছি। অপরাধ করলে দল বলে কাউকে ছাড় দেইনি। জীবনের শেষ চাওয়া, শেস সময়ে এসে মানুষের জন্যই আরো কিছু করার তাগিদ অনুভব করছি। তাই যদি দল আমাকে লাহিড়ী পাড়া ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেন তবে আল্লাহ ছাড়া কেউ আমার বিজয় ঠেকাতে পারবেনা। আল্লাহ ও ইশ্বরের উপর ভরসা রেখে দলের নেতাকর্মীসহ সকলের সহযোগিতায় দলীয় মনোনয়ন পেতে আমি নিজেকে যোগ্য ও হকদার বলে মনে করছি।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরির আরো নিউজ দেখুন..
Enable referrer and click cookie to search for pro webber