1. abrajib1980@gmail.com : মো: আবুল বাশার রাজীব : মো: আবুল বাশার রাজীব
  2. abrajib1980@yahoo.com : মো: আবুল বাশার : মো: আবুল বাশার
  3. chakroborttyanup3@gmail.com : অনুপ কুমার চক্রবর্তী : অনুপ কুমার চক্রবর্তী
  4. Azharislam729@gmail.com : ইসলামী বিশ্ববিদ্যালয় : ইসলামী বিশ্ববিদ্যালয়
  5. farhana.boby87@icloud.com : Farhana Boby : Farhana Boby
  6. mdforhad121212@yahoo.com : মোহাম্মদ ফরহাদ : মোহাম্মদ ফরহাদ
  7. harun.cht@gmail.com : চৌধুরী হারুনুর রশীদ : চৌধুরী হারুনুর রশীদ
  8. shanto.hasan000@gmail.com : রাকিবুল হাসান শান্ত : রাকিবুল হাসান শান্ত
  9. humiraproma8@gmail.com : হুমায়রা প্রমা : হুমায়রা প্রমা
  10. dailyprottoy@gmail.com : প্রত্যয় আন্তর্জাতিক ডেস্ক : প্রত্যয় আন্তর্জাতিক ডেস্ক
  11. namou9374@gmail.com : ইকবাল হাসান : ইকবাল হাসান
  12. hasanuzzamankoushik@yahoo.com : হাসানুজ্জামান কৌশিক : এ. কে. এম. হাসানুজ্জামান কৌশিক
  13. masum.shikder@icloud.com : Masum Shikder : Masum Shikder
  14. niloyrahman482@gmail.com : Rahman Rafiur : Rafiur Rahman
  15. Sabirareza@gmail.com : সাবিরা রেজা নুপুর : সাবিরা রেজা নুপুর
  16. prottoybiswas5@gmail.com : Prottoy Biswas : Prottoy Biswas
  17. rajeebs495@gmail.com : Sarkar Rajeeb : সরকার রাজীব
  18. sadik.h.emon@gmail.com : সাদিক হাসান ইমন : সাদিক হাসান ইমন
  19. mhsamadeee@gmail.com : M.H. Samad : M.H. Samad
  20. Shazedulhossain15@gmail.com : মোহাম্মদ সাজেদুল হোছাইন টিটু : মোহাম্মদ সাজেদুল হোছাইন টিটু
  21. shikder81@gmail.com : Masum shikder : Masum Shikder
  22. showdip4@gmail.com : মেহেরাবুল ইসলাম সৌদিপ : মেহেরাবুল ইসলাম সৌদিপ
  23. shrabonhossain251@gmail.com : Sholaman Hossain : Sholaman Hossain
  24. tanimshikder1@gmail.com : Tanim Shikder : Tanim Shikder
  25. riyadabc@gmail.com : Muhibul Haque :
  26. Fokhrulpress@gmail.com : ফকরুল ইসলাম : ফকরুল ইসলাম
  27. uttamkumarray101@gmail.com : Uttam Kumar Ray : Uttam Kumar Ray
  28. msk.zahir16062012@gmail.com : প্রত্যয় নিউজ ডেস্ক : প্রত্যয় নিউজ ডেস্ক

বগুড়া পৌরসভা নির্বাচনে: ব্যাপক আলোচনায় ৮ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সামিউল হক

  • Update Time : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৬৩ Time View

রাকিব শান্ত, ব্যুরো প্রধান, উত্তরবঙ্গঃ আসন্ন বগুড়া পৌরসভা নির্বাচনে ৮ নং ওয়ার্ড কাউন্সিলর পদে “ব্যাপক আলোচনায়” রয়েছেন হলি কুরআন স্কুল এর পরিচালক, নতুন প্রজন্মের তরুন সমাজসেবী সামিউল হক।

তিনি (ব্রীজ) মার্কা নিয়ে আসছে আগামী রবিবার ২৮ ফেব্রুয়ারী ২০২১ইং নির্বাচন উপলক্ষে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন, ছুটে যাচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে উদীয়মান এই তরুণ সমাজসেবী।

বগুড়া শহরের সেউজগাড়ি এলাকার মোঃ গোলজার হোসেন খোকন এর কনিষ্ঠ পুত্র সামিউল হক। তার ফুফা সাবেক সফল ওয়ার্ড কমিশনার আব্দুল্লাহ ও ফুফাত ভাই বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক নাহিদুজ্জামান নিশাদ এর আদর্শে অনুপ্রার্ণীত হয়ে জনসেবার ব্রত নিয়ে এবারের নির্বাচনে কাউন্সিলর প্রার্থী হয়েছেন। এলাকায় সৎ, শিক্ষিত, সাবলম্বী, সমাজসেবক ব্যক্তি হিসেবে ইতিমধ্যেই তিনি পরিচিত লাভ করেছেন।

ইতিবাচক পরিবর্তনের ইশতেহার নিয়ে ৮ নং ওয়ার্ডের প্রতিটি পাড়া মহল্লায় গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। বগুড়া পৌরসভার ৮ নং ওয়ার্ডে ৭ জন প্রার্থী কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বীতা করলেও আলোচনায় রয়েছেন তরুণ উদীয়মান সফল এই সমাজসেবী। তিনি ইতিমধ্যে অবহেলিত স্যুইপার কলোনীতে একটু স্কুল ও পুরো ওয়ার্ড এর স্বাস্থ্যসেবার কথা চিন্তা করে এম্বুল্যান্স গাড়ি দেয়ার ঘোষণা দিয়ে মানুষের মনের গভীরে স্থান করে নিয়েছেন।

বগুড়া পৌরসভার ৮ নং ওয়ার্ডটি সেউজগাড়ি, সাতমাথা-টু আকবরিয়া হোটেল, মালগ্রাম, সবুজবাগ, জামিলনগর, বিদ্যুৎ নগর, স্যুইপার কলোনী, রেল কলোনী এলাকা নিয়ে গঠিত। এখানকার ভোটার সংখ্যা প্রায় সারে ৯ হাজার।

এ বিষয়ে সামিউল হক বলেন, গত ২০ বছর ধরে ৮ নং ওয়ার্ডটি চরম অবহেলিত। কোন পরিকল্পিত উন্নয়ন হয়নি এখানে, ওয়ার্ডে নেই তেমন ড্রেনেজ ব্যবস্থা, সামান্য বৃষ্টিতেই ওয়ার্ডের মহল্লাগুলোতে জলবদ্ধতা দেখা দেয়, সেই পানি নামতেও অনেক সময় লাগে, দীর্ঘদিন সংস্কার না হওয়ায় মহল্লার রাস্তাগুলো চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে এ কারণে নাগরিক সুবিধা বঞ্চিত হচ্ছে ওয়ার্ডবাসী, আমি কাউন্সিলর নির্বাচিত হতে পারলে সাধারণ জনগণ ও ব্যবসায়ীদের জানমালের নিরাপত্তার বিষয়ে গুরুত্ব দেবো, নাগরিকদের সুযোগ সুবিধা বৃদ্ধি করব, পৌরকর সহনীয় পর্যায়ে আনতে কাজ করব, ওয়ার্ডবাসীর স্বাস্থ্যসেবা, শিক্ষা, রাস্তা-ঘাটের উন্নয়ন করব, এলাকার জলাবদ্ধতা নিরসন ও অপ্রশস্ত রাস্তাগুলো পরিকল্পিত উন্নয়নে পদক্ষেপ গ্রহণ করব, অলিতে গলিতে সোলার লাইট পর্যাপ্ত পরিমাণে স্থাপন করব, বয়স্কদের বিভিন্ন ভাতার কার্ড সঠিকভাবে সঠিক মানুষের মাঝে বিতরণ করব, এলাকার মাদক, সন্ত্রাস, ইভটিজিং শুন্যের কোঠায় নিয়ে আসার চেষ্টা করব, ওয়ার্ডের গুরুত্বপূর্ন পয়েন্টে সিসি ক্যামেরা স্থাপন করব, ওয়ার্ডের খ্যাতিমান ব্যক্তি ও বীর মুক্তিযোদ্ধাদের নামে সড়কের নামকরণ করব। দুর্নীতি, নারী নির্যাতন প্রতিরোধে নিষ্ঠার সাথে কাজ করব, ময়লা আবর্জনা জন্য ডাম্পিংয়ের ব্যবস্থা ও পরিচ্ছন্ন ওয়ার্ড গড়ব, সামাজিক নিরাপত্তা কর্মসূচি তথা বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা, প্রতিবন্ধী ভাতা, স্বামী পরিত্যাক্তা ভাতা, ভিজিডি’র উপকারভোগী স্বচ্ছতার সহিত নির্বাচন করব, ডিজিটাল সেবা নিশ্চিত করতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করব, ওয়ার্ডের চলমান অপরাধগুলো চিহ্নিত করে এলাকার মুরুব্বিয়ান ও তরুণদের নিয়ে কাজ করব, ৮ নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ডে রুপান্তর করার সর্বাত্বক প্রচেষ্টা চালাবো ইনশাআল্লাহ।

তিনি আরও জানান, তিনি শুধু মাধ্যম হিসেবে থাকতে চান। জনগণ নিজেরাই যাতে তাদের জন্যে নির্ধারিত সকল সুযোগ সুবিধা বুঝিয়ে পায় সেই লক্ষে তিনি শুধু ভায়া হিসেবে কাজ করবেন।

এলাকার সমস্ত জনগণের উদ্দেশ্যে তিনি আহবান জানান যে, তারা শুধু একটিবার তাকে নির্বাচিত করে দেখুক, পরবর্তীতে তিনি আর ভোট চাইবেন না, জনগণ তাকে নিজ থেকেই বেছে নিবেন। যেহেতু সৃষ্টিকর্তা তাকে যথেষ্ট দিয়েছেন, তাই এলাকার উন্নয়নের জন্যে নির্ধারিত তহবিল থেকে তার নেয়ার বা চাওয়ার কিছু নাই। তিনি শুধু দায়িত্ব নিয়ে সেবা করে যেতে চান। পরিশেষে এলাকার সকলের মঙ্গল ও উন্নতি কামনা করে তার জন্যে দোয়া চেয়েছেন।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরির আরো নিউজ দেখুন..