1. abrajib1980@gmail.com : মো: আবুল বাশার রাজীব : মো: আবুল বাশার রাজীব
  2. abrajib1980@yahoo.com : মো: আবুল বাশার : মো: আবুল বাশার
  3. chakroborttyanup3@gmail.com : অনুপ কুমার চক্রবর্তী : অনুপ কুমার চক্রবর্তী
  4. Azharislam729@gmail.com : ইসলামী বিশ্ববিদ্যালয় : ইসলামী বিশ্ববিদ্যালয়
  5. bobinrahman37@gmail.com : Bobin Rahman : Bobin Rahman
  6. farhana.boby87@icloud.com : Farhana Boby : Farhana Boby
  7. mdforhad121212@yahoo.com : মোহাম্মদ ফরহাদ : মোহাম্মদ ফরহাদ
  8. harun.cht@gmail.com : চৌধুরী হারুনুর রশীদ : চৌধুরী হারুনুর রশীদ
  9. shanto.hasan000@gmail.com : রাকিবুল হাসান শান্ত : রাকিবুল হাসান শান্ত
  10. msharifhossain3487@gmail.com : Md Sharif Hossain : Md Sharif Hossain
  11. humiraproma8@gmail.com : হুমায়রা প্রমা : হুমায়রা প্রমা
  12. dailyprottoy@gmail.com : প্রত্যয় আন্তর্জাতিক ডেস্ক : প্রত্যয় আন্তর্জাতিক ডেস্ক
  13. namou9374@gmail.com : ইকবাল হাসান : ইকবাল হাসান
  14. mohammedrizwanulislam@gmail.com : Mohammed Rizwanul Islam : Mohammed Rizwanul Islam
  15. hasanuzzamankoushik@yahoo.com : হাসানুজ্জামান কৌশিক : এ. কে. এম. হাসানুজ্জামান কৌশিক
  16. masum.shikder@icloud.com : Masum Shikder : Masum Shikder
  17. niloyrahman482@gmail.com : Rahman Rafiur : Rafiur Rahman
  18. Sabirareza@gmail.com : সাবিরা রেজা নুপুর : সাবিরা রেজা নুপুর
  19. prottoybiswas5@gmail.com : Prottoy Biswas : Prottoy Biswas
  20. rajeebs495@gmail.com : Sarkar Rajeeb : সরকার রাজীব
  21. sadik.h.emon@gmail.com : সাদিক হাসান ইমন : সাদিক হাসান ইমন
  22. safuzahid@gmail.com : Safwan Zahid : Safwan Zahid
  23. mhsamadeee@gmail.com : M.H. Samad : M.H. Samad
  24. Shazedulhossain15@gmail.com : মোহাম্মদ সাজেদুল হোছাইন টিটু : মোহাম্মদ সাজেদুল হোছাইন টিটু
  25. shikder81@gmail.com : Masum shikder : Masum Shikder
  26. showdip4@gmail.com : মেহেরাবুল ইসলাম সৌদিপ : মেহেরাবুল ইসলাম সৌদিপ
  27. shrabonhossain251@gmail.com : Sholaman Hossain : Sholaman Hossain
  28. tanimshikder1@gmail.com : Tanim Shikder : Tanim Shikder
  29. riyadabc@gmail.com : Muhibul Haque :
  30. Fokhrulpress@gmail.com : ফকরুল ইসলাম : ফকরুল ইসলাম
  31. uttamkumarray101@gmail.com : Uttam Kumar Ray : Uttam Kumar Ray
  32. msk.zahir16062012@gmail.com : প্রত্যয় নিউজ ডেস্ক : প্রত্যয় নিউজ ডেস্ক

লক্ষ পাঠকের ফেসবুক পেইজ “দৈনিক প্রত্যয়”

  • Update Time : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ৭৭৩ Time View

মোহাম্মদ ফরহাদ: যে কোন সংবাদের প্রধান লক্ষ্য পাঠক। পাঠকবিহীন সংবাদ আসলে মূল্যহীন। পাঠক ও ভক্তদের ভালোবাসা আর সমর্থনে বেলজিয়াম থেকে প্রকাশিত জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক প্রত্যয়ের ফেসবুক পেইজের ফ্যানের সংখ্যা এক লক্ষ+ মাইলফলক অতিক্রম করেছে। এ থেকেই প্রতীয়মান করা যায় যে, দৈনিক প্রত্যয়, তার বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে বিশ্বের বাংলা ভাষাভাষী পাঠকের মনে স্বমহিমায় জায়গা করে নিচ্ছে।

দৈনিক প্রত্যয়ের সঙ্গে থাকার জন্য ফেসবুক পেইজের ফ্যান, পাঠক ও শুভানুধ্যায়ীদের আন্তরিক ধন্যবাদ, কৃতজ্ঞতা এবং অভিনন্দন জানিয়েছেন জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক প্রত্যয়ের প্রতিষ্ঠাতা, প্রকাশক ও সম্পাদক মাজেদুল হক শিকদার মাসুম।

বাংলাদেশে “দৈনিক প্রত্যয়” এর সার্বিক দায়িত্বে থাকা দৈনিক প্রত্যয় এর নির্বাহী সম্পাদক মোহাম্মদ আবুল বাশার রাজীব বলেন, একটি সত্যনিষ্ঠ নিউজ পোর্টাল সর্বদা সঠিক ও বস্তুনিষ্ঠ তথ্য ও সংবাদ উপস্থাপনের মাধ্যমে একদিকে যেমন জনসাধারণের মনোবল বৃদ্ধি করে, অন্যদিকে সঠিক তথ্য উপাত্ত সরবরাহ করে জ্ঞানের পরিধি কেও বিশাল করে। আর দৈনিক প্রত্যয় তেমনই একটি অনলাইন নিউজ পোর্টাল। তিনি সকল পাঠক, গ্রাহককে ধন্যবাদ জ্ঞাপন পূর্বক প্রত্যয় এর সাথে জড়িত ও নিরলসভাবে কাজ করে যাওয়া প্রায় অর্ধশতাধিক সাংবাদিকদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন, আন্তরিক অভিনন্দন জানান এবং ভবিষ্যতেও দৈনিক প্রত্যয়ের পাশে থাকবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক প্রত্যয়‘ ২০২০ সালের ১লা এপ্রিল যাত্রা শুরু করে। মাত্র দেড় বছরের এই পথ পরিক্রমায় দৈনিক প্রত্যয় পাঠকদের অকুন্ঠ ভালোবাসা ও সমর্থন পেয়ে বেশ জনপ্রিয়তা লাভ করে। আধুনিকায়ন ও তথ্যপ্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে পাঠকদের আরও সম্পৃক্ত করতে সামাজিক যোগাযোগের জনপ্রিয় মাধ্যম ফেসবুকে ২০২০ সালের এপ্রিলে দৈনিক প্রত্যয়ের অনলাইন পোর্টালের পাশাপাশি এই পেইজেরও যাত্রা শুরু হয়।

দৈনিক প্রত্যয়ের বাংলাদেশে প্রথম অফিস করা হয় বগুড়া জেলা সদরে রাকিবুল হাসান শান্তর(উত্তরবঙ্গ ব্যুরু প্রধান)তত্বাবধানে।পরবর্তীতে সিলেট জেলা সদরে অফিস করা হয় শাহীন আহমেদের(সিলেট জেলা প্রতিনিধি) তত্বাবধানে।পাবর্ত্য জেলা রাঙামাটিতে চৌধুরী হারুনুর রশীদ তিনটি পার্বত্য জেলার দায়িত্ব পালন করছেন।চট্টগ্রাম মহানগরে দায়িত্ব পালন করছেন তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোহাম্মদ ফরহাদ আর বরিশাল বিভাগে কাজ করে যাচ্চেন গাজী তাহেরুল আলম।খুব শিঘ্রই কিশোরগন্জে নির্বাহী সম্পাদক মোহাম্মদ আবুল বাশার রাজীবের তত্বাবধানে নতুন অফিসের উদ্ভোধন করা হবে।

একটি সুন্দর সমাজ বিনির্মানে সুস্থ সংস্কৃতি বড় বাহন হিসাবে কাজ করে। দৈনিক প্রত্যয় সুস্থ সংস্কৃতির বিকাশ ও প্রসারে প্রতিনিয়ত কাজ করে চলছে। সামাজিক দায়িত্ব হিসাবে শীতবস্ত্র বিতরন, অসহায়,দুস্থ ও গরীব মানুষকে আর্থিক সহযোগিতা, এতিমদের খাওয়ানো, টিউবওয়েল স্হাপন, চিকিৎসাক্ষেত্রে আর্থিক সহযোগিতা,মসজিদের উন্নয়ন কাজে সহযোগিতা ইত্যাদি কর্মকান্ডে প্রতিনিয়ত দৈনিক প্রত্যয় অংশগ্রহণ করে চলছে।

নিরাপোস সাহসে অকুণ্ঠ উচ্চারণ” এই স্লোগানে এগিয়ে চলছে “দৈনিক প্রত্যয়”। পাঠকদের চাহিদা ও মতামতকে গুরুত্ত্ব দিয়ে দৈনিক প্রত্যয় বস্তুনিষ্ট সংবাদ প্রচারে সবসময় সচেষ্ট। দৈনিক প্রত্যয়ের প্রতিষ্ঠাতা এবং সম্পাদক মাজেদুল হক শিকদার মাসুম বলেন, দেশপ্রেম মানুষের একটি সহজাত প্রবৃত্তি। আর এই প্রবৃত্তি আরও বহুগুন বেড়ে যায় দেশের বাইরে থাকলে।সুদূর প্রবাসে থেকে নিজের দেশের জন্য কিছু করতে পারার আনন্দটা আসলে কোনদিন ভাষায় প্রকাশ করা যায় না। আর এই আবেগ আর ভালোলাগার জায়গা থেকেই বাংলা ভাষাকে বিশ্ব ব্যাপী ছড়িয়ে দিতে ও সারা বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে থাকা বাংলা ভাষাভাষী পাঠকদের জন্য সারা দেশের ও বিশ্বের বিভিন্ন প্রান্তে প্রতি মুহুর্তের ঘটে যাওয়া সত্য ও নিরপেক্ষ খবর গুলো পৌঁছে দেওয়ার প্রত্যয়েই এই নিউজ পোর্টালটি ও পেইজটি পরিচালনার উদ্যোগ নেওয়া।

তিনি আরও বলেন, আমাদের এই নিউজ পোর্টাল শুধু সংবাদ প্রচার পর্যন্তই সীমাবদ্ধ থাকবেনা বরং ইতিবাচক সাংবাদিকতার মাধ্যমে সমাজ উন্নয়নে নানা ধরনের ভূমিকা রাখবে ইনশাল্লাহ। তিনি আশা করেন, ‘দৈনিক প্রত্যয়’র এই পথ চলায় আগামী দিনগুলোতেও আপনারা সবসময় পাশে থাকবেন। ‘দৈনিক প্রত্যয়‘ পরিবারের সকল সাংবাদিক, যারা প্রতিনিয়ত পরিশ্রম করে সংবাদ সরবরাহ করে যাচ্ছেন তাদের প্রতিও বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

পাঠকদের ভালোবাসা ও সহযোগিতায় দৈনিক প্রত্যয় এগিয়ে যাবে আরো অনেক দূর। দৈনিক প্রত্যয় এর সকল কলাকুশলী, কর্মকর্তা ও সাংবাদিকদের এটাই প্রত্যাশা।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরির আরো নিউজ দেখুন..